কলকাতায় শুটিংয়ে এসে করোনা আক্রান্ত ব্রিটিশ অভিনেত্রী

Spread the love

অনলাইন ডেস্ক: সিনেমার শুটিং করতে কলকাতায় এসে করোনা আক্রান্ত হন ব্রিটিশ-ভারতীয় অভিনেত্রী বনিতা সান্ধু। কলকাতায় আসার পর তার কোভিড পজিটিভ রেজাল্ট আসে। বর্তমানে তিনি কলকাতার মুকুন্দপুরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বলিউডের চলচ্চিত্র দিয়ে অভিনয়ে অভিষেক ঘটেছিল ব্রিটিশ এই অভিনেত্রীর। ২০১৮ সালে সুজিত সরকারের ‘অক্টোবর’ সিনেমায় তিনি অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন। সোমবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় সুজিত বলেন, ‘কলকাতায় আসার পর বনিতার করোনা শনাক্ত হয়। তবে তার শরীরে কোনো উপসর্গ নেই। হাসপাতালে তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। মেয়েটার খুব উৎসাহ ছিল, কলকাতায় ঘুরে শুটিং করার। এর মধ্যে আক্রান্তের খবর আসল।’

তবে কলকাতায় আসার পরে ব্রিটিশ এই অভিনেত্রীকে ব্যাপক বেগ পোহাতে হয়েছে। লন্ডন থেকে আসার পরে প্রথমে তাকে রাজারহাটের সিএনসিআইতে রাখা হয়। এরপর বনিতার করোনা পরীক্ষার জন্য নমুনা স্কুল অব ট্রপিক্যাল মেডিসিনে পাঠানো হয়। সেখান থেকে করোনা রিপোর্ট পজিটিভ আসার পরে সোমবার তাকে প্রথমে বেলেঘাটা আইডি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে ই এম বাইপাসের ধারে মুকুন্দপুরের একটি বেসরকারি হাসপাতালে তিনি চিকিৎসা নিচ্ছেন।

সুইস-ভারতীয় চিত্র পরিচালক কমল মুসালের সিনেমা ‘কবিতা অ্যান্ড টেরিজা’ সিনেমার শুটিংয়ে কলকাতায় এসেছিলেন বনিতা। ছবির অনেকটাই লকডাউনের আগে শুটিং করা হয়ে গিয়েছিল। এখন বনিতার করোনা আক্রান্তের কারণে শুটিং আবারও বন্ধ হয়ে গেল।