গৃহহীন মাহাবুরের পাশে ইবি ছাত্রলীগ সভাপতি

Spread the love

আজাহার ইসলাম, ইবি প্রতিনিধি: বিশ্বব্যাপী হানা দিয়েছে মহামারি করোনা ভাইরাস। আমাদের দেশেও এই ভাইরাসের কারণে মৃত্যুর মিছিল বেড়েই চলেছে। ভাইরাস থেকে বাঁচতে গৃহে অবস্থান করছে দেশের মানুষ। এতে কর্মহীন ও অসহায় হয়ে পরেছে কুড়িগ্রামের স্থানীয় বাসিন্দা মাহাবুর রহমান।

কিছুদিন আগে তার বাড়ি ঘর অগ্নিকান্ডে পুড়ে যায়। এতে তিনি পরিবার চালাতে অসচ্ছল হয়ে পড়ে।
তাই ত্রাণ সামগ্রী দিয়ে মাহাবুর রহমানের পাশে দাঁড়িয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশ। বৃহস্পতিবার মাহাবুরের বাড়ি কুড়িগ্রামের ভোগডাঙ্গা ইউনিয়নে চরজগমন গ্রামে গিয়ে তিনি ত্রাণ সামগ্রী প্রদান করেন।

জানা যায়, গত ৬ এপ্রিল ভোগডাঙ্গা ইউনিয়নে চরজগমন গ্রামের বাসিন্দা মাহাবুর রহমানের বাড়ি পুড়ে যায়। এতে তিনি পরিবার চালাতে অসচ্ছল হয়ে পড়ে। তাই ইবি ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশ তাকে চাল, ডাল, সবজি, লবন কেজি, তেল, ওষুধ আর নগদ টাকা দিয়ে সহায়তা করেন।

ইবি ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশ বলেন, ‘অসহায়দের পাশে দাঁড়ানো আমাদের সকলের নৈতিক দায়িত্ব। সেই দায়িত্ব থেকেই পাশে দাঁড়িয়েছি।’প্রসঙ্গত, এর আগে ইবি ছাত্রলীগ সভাপতি পলাশ ‘ধূসর পান্ডুলিপি’ নামক সমবায় সমিতিসহ বিভিন্ন সংগঠনের উদ্দ্যোগে তার এলাকায় হ্যান্ড স্যানিটাইজার বিতরণ এবং বাড়িতে বাড়িতে ও  জীবানুনাশক স্প্রে প্রয়োগ করেন। এছাড়া গতকাল বুধবার মধ্যরাতে শতাধিক পরিবারের খাদ্যসামগ্রী ও বিভিন্ন উপকরণ বিতরণ করেন।